১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, রাত ১২:৩০
শিরোনাম :
শিরোনাম :
অমর একুশে বইমেলায় মনোয়ার মোকাররমের “আগামী বসন্তে” আজ বঙ্গবন্ধু গবেষক মিল্টন বিশ্বাসের জন্মদিন কলকাতা আন্তর্জাতিক বইমেলায় এপার-ওপার বাংলার লেখকগণ জবিতে ‘মধুসূদন ও বাংলা সাহিত্য’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত দীনেশচন্দ্র সেনের বৃহৎবঙ্গ, বাংলার লোককৃষ্টির যুক্ত সাধনার ঐতিহ্য আলোচনা সভার প্রধান আলোচক মিল্টন বিশ্বাস স্বর্ণপদক পাচ্ছেন কথাসাহিত্যিক নাসরীন জেবিন যারা কবিতা ভালোবাসে তারা স্বচ্ছ মানসিকতার হয় : কবি কামাল চৌধুরী ফাঁসিতলা ক্লাব ও পাঠাগারের কার্যনির্বাহী কমিটির সাথে সাংসদ মনোয়ার হোসেন চৌধুরীর শুভেচ্ছা বিনিময় ফাঁসিতলা ক্লাব ও পাঠাগারের প্রথম কার্যনির্বাহী সভা অনুষ্ঠিত ‘‘সাহিত্যে দুই মহামানব : গান্ধী ও বঙ্গবন্ধু’’ বিষয়ক আন্তর্জাতিক আলোচনা চক্রটি অনুষ্ঠিত
নোটিশ :
Wellcome to our website...

বরিশালে আগুনে পুড়ে ছাই ১০ দোকান

রিপোর্টার
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৩০ পূর্বাহ্ন

বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলায় অগ্নিকাণ্ডের ঘটনায় ১০টি দোকান পুড়ে দশ লাখের অধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

সোমবার (৩ জানুয়ারী) দুপুরে উপজেলার বাকাল ইউনিয়নের কোদালধোয়া বাজারে এই দুর্ঘটনা ঘটে।

গৌরনদী ফায়ার স্টেশনের লিডার মহিদুল আলম ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করে বলেন, আগুনের সূত্রপাত শনাক্তে ফায়ার সার্ভিসের তদন্ত টিম কাজ করছে। এ ঘটনায় কেউ বলছে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আবার কেউ বলছেন শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত। তদন্ত প্রতিবেদন এলে নির্দিষ্টভাবে বলা যাবে কী কারণে আগুন লেগেছে।

আগুনে বাজারের ভবরঞ্জন রায়ের ঔষধের দোকান, ডা. মন্মথ হালদারের ঔষধের দোকান, প্রফুল্ল ওঝার চায়ের দোকান, লিটন দাসের ঔষধের, হরশিদ ঘরামির টেইলার্স, সজল বাড়ৈর টেইলার্স, সঞ্জয় পান্ডের ডেকোরেটর, সজল বালার ইলেকট্রনিক্সের, গোবিন্দ শীলের সেলুন, পথিক হালদারের গার্মেন্টস ও কসমেটিক্স এর, সমীর ঘটকের স্বর্ণে দোকান সস্পূর্ণ ভস্মিভুত হয়ে যায়।

এ ছাড়া পথিক হালদারের ২টি দোকান, লিটন দাসের দোকানের আংশিক ক্ষতিগ্রস্থ হয়েছে বলে জানা গেছে। অগ্নিকাণ্ডে ওই বাজারের প্রায় ৫০ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে জানান ব্যবসায়ীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর