১লা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, শুক্রবার, সকাল ৬:৫৮
নোটিশ :
Wellcome to our website...

বিশ্ববিদ্যালয়ের নিজস্ব পরিবহনেই গ্রামে যাবে জবি শিক্ষার্থীরা !

রিপোর্টার
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৬:৫৮ পূর্বাহ্ন

জবি করেসপন্ডেন্ট

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নিজস্ব পরিবহনেই গ্রামে যেতে পারবেন অধ্যয়নরত শিক্ষার্থীরা ।  শিক্ষার্থীদের কাছে তথ্য চেয়ে আবেদন করতে বলেছেন বিশ্ববিদ্যালয় প্রশাসন ।
বৃহস্পতিবার(৮জুলাই) বিশ্ববিদ্যালয় ছাত্রকল্যান পরিচালক ড. মোহাম্মদ  আব্দুলাহ বাকী ও প্রক্টর মোস্তফা কামাল স্বাক্ষরীত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয় ।

বিজ্ঞপ্তিতে বলা হয়,  জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সকল ছাত্র-ছাত্রীদের অবগতির জন্য জানানাে যাচ্ছে যে, ঢাকায় অবস্থানরত ঈদের ছুটিতে ঢাকা ছাড়তে ইচ্ছুক জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের স্ব-হস্তে নিম্নলিখিত তথ্যাদি উল্লেখপূর্বক প্রক্টর/পরিচালক (ছাত্র-কল্যাণ) বরাবর একটি আবেদনপত্র জমাদানের জন্য নির্দেশ প্রদান করা হলাে। আবেদন পত্রে শিক্ষার্থীর নাম, বিভাগের নাম, রোল নাম্বার, ব্যাচ বা সেশন, সেমিস্টার এবং গন্তব্য জেলার নাম লিখে আবেদন করতে হবে ।

বিজ্ঞপ্তিতে প্রক্টর/পরিচালক (ছাত্র-কল্যাণ) অফিস বরাবর আগামী ১৩/০৭/২০২১পর‌্যন্ত সকাল ১০ টা থেকে  ২.০০ ঘটিকা পর্যন্ত আবেদন জমা দিতে বলা হয়। কোন শিক্ষার্থী সরাসরি আবেদনপত্র জমা দিতে না পারলে তাদেরকে চেয়ারম্যান/বিভাগীয় প্রধান বরাবর ই-মেইলে সফটকপি প্রেরণ করতে নির্দেশ দেওয়া হয় ।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় প্রক্টর মোস্তফা কামাল বলেন, আমরা শিক্ষার্থীদের সুবিধার্থে নিজস্ব পরিবহনে গ্রামে যাওয়ার ব্যবস্থা করেছি । কোন জেলায় কত জন শিক্ষার্থী যাবেন তাদের নামের তালিকা করার জন্য আবেদন করতে বলা হয়েছে । আবেদনের ভিত্তিতে আমরা শিক্ষার্থীদের গন্তব্যে পৌছে দেওয়ার ব্যবস্থা করবো ।

কারা কারা বিশ্ববিদ্যালয়ের পরিবহনে যেতে পারবেন  , এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, বর্তমানে যারা শিক্ষার্থী এবং যাদের পরীক্ষা দিয়ে রেজাল্ট হয় নি তারা আবেদনের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের গাড়িতে যেতে পারবেন ।

ভার্সিটিনিউজ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর