২৭শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ, সোমবার, রাত ১১:৩৩
নোটিশ :
Wellcome to our website...

জবিতে বড়দিন পালনে প্রাক আলোচনাসভা

রিপোর্টার
সোমবার, ২৭ জুন ২০২২, ১১:৩৩ অপরাহ্ন

[pl_row] [pl_col col=12] [pl_text]

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) অধ্যায়নরত খ্রিষ্টান শিক্ষার্থীবৃন্দের উদ্যোগে প্রভু যিশু খ্রিষ্টের জন্মদিন পালন উপলক্ষে প্রাক-বড়দিন আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

গত বৃহস্পতিবার (২৮ নভেম্বর) উপাচার্য মহোদয়ের সভা কক্ষে এর আনুষ্ঠানিকতা শুরু হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান। 

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ, আইন অনুষদের ডিন খ্রীষ্টিন রিচার্ডসন ও জনসংযোগ তথ্য ও প্রকাশনা দপ্তরের পরিচালক অধ্যাপক ড. মিল্টন বিশ্বাস। বক্তারা যিশু খ্রিষ্টের জীবন আদর্শের বিভিন্ন দিক তুলে ধরেন।

এ ছাড়া বক্তব্য প্রদান করেন লাইফ অ্যান্ড আর্থ সায়েন্স অনুষদের ডিন অধ্যাপক ড. কাজী সাইফুদ্দীন ও নাট্যকলা বিভাগের প্রভাষক ক্যাথরিন পিউরিফিকেশন।

এ সময় প্রক্টর ড. মোস্তফা কামাল ও অর্থ ও হিসাব দপ্তরের পরিচালক কাজী মো. নাসির উদ্দীন, বিভিন্ন বিভাগের চার জন খ্রিষ্টান শিক্ষক ও অধ্যায়নরত ৩৫ জন খ্রিষ্টান শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে বড় দিন উপলক্ষে কেক কাটা হয়।

[/pl_text] [/pl_col] [/pl_row]


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর