২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, সকাল ৯:৫৩
শিরোনাম :
শিরোনাম :
অমর একুশে বইমেলায় মনোয়ার মোকাররমের “আগামী বসন্তে” আজ বঙ্গবন্ধু গবেষক মিল্টন বিশ্বাসের জন্মদিন কলকাতা আন্তর্জাতিক বইমেলায় এপার-ওপার বাংলার লেখকগণ জবিতে ‘মধুসূদন ও বাংলা সাহিত্য’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত দীনেশচন্দ্র সেনের বৃহৎবঙ্গ, বাংলার লোককৃষ্টির যুক্ত সাধনার ঐতিহ্য আলোচনা সভার প্রধান আলোচক মিল্টন বিশ্বাস স্বর্ণপদক পাচ্ছেন কথাসাহিত্যিক নাসরীন জেবিন যারা কবিতা ভালোবাসে তারা স্বচ্ছ মানসিকতার হয় : কবি কামাল চৌধুরী ফাঁসিতলা ক্লাব ও পাঠাগারের কার্যনির্বাহী কমিটির সাথে সাংসদ মনোয়ার হোসেন চৌধুরীর শুভেচ্ছা বিনিময় ফাঁসিতলা ক্লাব ও পাঠাগারের প্রথম কার্যনির্বাহী সভা অনুষ্ঠিত ‘‘সাহিত্যে দুই মহামানব : গান্ধী ও বঙ্গবন্ধু’’ বিষয়ক আন্তর্জাতিক আলোচনা চক্রটি অনুষ্ঠিত
নোটিশ :
Wellcome to our website...

জাতির পিতার ম্যুরালে ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের নতুন কমিটির পুস্পস্তবক অর্পণ

রিপোর্টার
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৫৩ পূর্বাহ্ন

জেলা প্রতিনিধি:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের নতুন কমিটির দায়িত্বপ্রাপ্ত নেতারা পুস্পস্তবক অর্পণ করেছেন।

বৃহস্পতিবার(১২ আগস্ট) বিকেলে ঠাকুরগাঁও শহরের অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তবক অর্পণ করেন।

এসময় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের নতুন কমিটির সভাপতি
সভাপতি আজহারুল ইসলাম,সাধারন সম্পাদক হিমুন সরকার, সহ সভাপতি সঞ্জয় কুমার রায়,আখতারুজ্জামান আখতার, যুগ্ন সাধারন সম্পাদক সাদিউল হাবিব সাদী,মোহাম্মদ মাহাবুব হোসেন, সাংগঠনিক সম্পাদক সৈয়দ মোহাম্মদ আলী নোমানসহ ছাত্রলীগের নেতা-কর্মীরা।

এসময় বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ভাষা সৈনিক দবিরুল ইসলামের সমাধিতে মোনাজাত ও দোয়া করেন।

অনুষ্ঠান শেষে ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিমুন সরকার বলেন, বাংলাদেশ ছাত্রলীগের ইতিহাস মানে বাংলাদেশের ইতিহাস। ছাত্রলীগ প্রতিষ্ঠার পর থেকে বাঙালি জাতির উপর সকল ধরণের শোষন-নিপিড়নের বিরুদ্ধে ছাত্রলীগ সর্বদা সোচ্চার ছিল,  আজও আছে। এই সংগঠনটি যে মহান মানুষটার হাত ধরে গড়ে উঠেছে তিনি হচ্ছেন আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

তিনি আরো বলেন, আমরা নতুন কমিটির নেতৃত্ববৃন্দ বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তবক অর্পণ করেছি।  আমরা ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের প্রত্যেক নেতা-কর্মী বঙ্গবন্ধুর সৈনিক। আমরা সর্বদা সাধারন মানুষের পাশে থেকে দেশ ও জাতির কল্যাণে নিয়োজিত থাকবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর